Monday, May 20, 2024
spot_img

মান্ত সুরক্ষা বাহিনী গর্ভবতী মহিলাকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে পৌঁছায়

সীমান্ত সুরক্ষা বাহিনী দেশের সীমান্ত রক্ষার পাশাপাশি সীমান্তবাসীদের সহায়তা করতে সর্বদা প্রস্তুত থাকে। শনিবার উত্তর চব্বিশ পরগনা জেলার সীমান্তবর্তী এলাকায় ৯৯ ব্যাটেলিয়ন দ্বারা এই রকম মানবিক কাজ করা হয়েছে।
১৯ শে জুন, ২০২১, কুলিয়া গ্রামের রিঙ্কু সাতরা সীমান্ত সুরক্ষা বাহিনীর সীমান্ত চৌকি রনঘাটের ইনচার্জকে জানায় যে তার পুত্রবধু গর্ভবতী এবং তার পেটে প্রসব যন্ত্রনা হচ্ছে তাকে হাসপাতালে নিয়ে যাতে হবে । সীমান্ত চৌকির ইনচার্জ তত্ক্ষণাত নার্সিং সহকারীকে সাথে নিয়ে বর্ডার সিকিউরিটি ফোর্সের একটি অ্যাম্বুলেন্স রিঙ্কু সাতরার বাড়িতে পাঠান এবং দুর্গা সাতরা নামে গর্ভবতী মহিলাকে অ্যাম্বুলেন্সের মাধ্যমে বাগদহ সরকারি হাসপাতালে ভর্তি করা হয় । যেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রয়োজনীয় চিকিৎসা দেন । গর্ভবতী মহিলার অবস্থা যখন স্বাভাবিক অবস্থায় ফিরে আসে, তখন তাকে সীমান্ত সুরক্ষা বাহিনীর অ্যাম্বুলেন্স দ্বারা তার বাড়িতে ফিরিয়ে আনা হয়।
গর্ভবতী মহিলার শ্বশুর জানান, প্রয়োজনে বিএসএফ সবসময় সহায়তা করে*
গর্ভবতী মহিলার শ্বশুর, রিঙ্কু সান্ত্রা সীমান্ত সুরক্ষা বাহিনীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করে বলেছেন যে আমরা যখনই সীমান্ত সুরক্ষা বাহিনীর কাছ থেকে কোন সাহায্য চাই, তারা সর্বদা আমাদের সহায়তা করে। ৯৯ ব্যাটেলিয়ন এর কমান্ডিং অফিসার শ্রী রবি কান্ত জওয়ানদের এই প্রশংসনীয় কাজের জন্য আনন্দ প্রকাশ করেছেন এবং বলেছেন যে সীমান্ত সুরক্ষা বাহিনী সীমান্তের অপরাধ রোধ করার পাশাপাশি প্রতিটি সুখ-দুঃখে সীমান্তবাসীর সাথে থাকে। যাতে বিএসএফ এবং সাধারণ জনগণের মধ্যে সম্পর্ক আরও আন্তরিক হয়ে উঠতে পারে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

1,231FansLike
10FollowersFollow
4SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles